আল নাসের খেলার সময় সূচি ২০২৪

আল নাসের খেলার সময় সূচি ২০২৪

Saudi pro League এর অন্যতম একটি সেরা দল হলো আল নাসের৷ গতবছরের এর শুরুর দিকে আল নাসের তাদের দলে নেয় ক্রিশ্চিয়ানো রোনালদোকে যার কারণে এই ক্লাবটি রোনালদো প্রেমিদের নজরে আসে। ক্রিশ্চিয়ানো রোনালদোর যোগ দেওয়ার পর থেকে এই ক্লাবের দিন দিন ফ্যান ফলোয়ার বাড়ছে যার কারণে আল নাসের খেলার সময় সূচি জানার আগ্রহ সবার। 

আল নাসের খেলার সময় সূচি ২০২৪


তাই আল নাসের খেলার সময় সূচি ২০২৪ সম্পর্কে নিচে বিস্তারিত আলোচনা করব। এই আর্টিকেলে  আল নাসের ২০২৪ সালে যতগুলো ম্যাচ খেলবে সবগুলো ম্যাচের তালিকা দেওয়া হয়েছে। 

আল নাসের খেলা কবে

আল-নাসর এফসি মূলত সৌদি প্রো লিগের ফুটবল ক্লাব। আপনারা অনেকেই জানতে চেয়েছেন আল নাসের খেলা কবে। আল নাসের ২০২৪ সালে অনেকগুলো ম্যাচ খেলে ফেলেছে পরবর্তী ম্যাচ ১৫ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। নিচে আল নাসের খেলা কবে এই সম্পর্কে বিস্তারিত তথ্য আলোচনা করা হলো। 

আল নাসের খেলার সময় সূচি ২০২৪

আল নাসের এফসি ক্লাব ২০২৪ সালে বেশ কিছু ম্যাচ খেলবে। এরিমধ্যে আল নাসেরর ২০২৪ সালের খেলার সময়সূচি প্রকাশিত হয়েছে। নিয়ে বাংলাদেশের সময় অনুসারে আল নাসরে খেলার সময়সূচি ২০২৪ দেওয়া হলো,

তারিখম্যাচ ডিটেইলসসময়
১৫ ফেব্রুয়ারি ২০২৪আল নাসের বনাম আল ফেইহা১২:০০ এএম
১৭ ফেব্রুয়ারি ২০২৪আল নাসের বনাম আল ফাতেহ১১:০০ পিএম
২২ ফেব্রুয়ারি ২০২৪আল নাসের বনাম আল ফেইহা১২:০০ এএম
২৫ ফেব্রুয়ারি ২০২৪আল নসের বনাম আল শাবাব১১:০০ পিএম
২৯ ফেব্রুয়ারি ২০২৪আল হাজম বনাম আল নাসের১১:০০ পিএম
৭ মার্চ ২০২৪আল নাসের বনাম আল রায়েদ১১:০০ পিএম
১৬ মার্চ ২০২৪আল নাসের বনাম আল রায়েদ১:০০ এএম
৪ এপ্রিল ২০২৪আল নাসের বনাম আল তাইটিবিডি
১১ এপ্রিল ২০২৪আল নাসের বনাম আভাটিবিডি
১৮ এপ্রিল ২০২৪আল নাসের বনাম দামাকটিবিডি
২৫ এপ্রিল ২০২৪আল নাসের বনাম আল ফেইহাটিবিডি
২ মে ২০২৪আল নাসের বনাম আল খালিজটিবিডি
৬ মে ২০২৪আল নাসের বনাম আল ওয়েদাটিবিডি
৯ মে ২০২৪আল নাসের বনাম আল আখদৌদটিবিডি
১৬ মে ২০২৪আল নাসর বনাম আল হিলালটিবিডি
২৩ মে ২০২৪আল নাসর বনাম আল রিয়াদটিবিডি
২৭ মে ২০২৪আল নাসের বনাম আল ইত্তেহদটিবিডি

বিশ্বে আল নাসরের স্থান কি?

৬ ডিসেম্বর পাওয়া তথ্য মতে সৌদি প্রো লিগের ক্লাব আল নাসর এর বর্তমান রেটিং ৮২.১ যার ফলে বর্তমানে এই ক্লাবটির অবস্থান সারা ফুটবল বিশ্বে ক্লাব র্যাকিংয়ে ৯৫তম। ক্রিশ্চিয়ানো রোনালদোর আল নাসরে যোগ দেয়ার পর থেকে মূলত এই ক্লাব নিয়ে ফুটবল বিশ্বে চর্চা শুরু হয়।

আল নাসর আজ ম্যাচ লাইভ

আল নাসরের আজকের ম্যাচ বা আজ ম্যাচ লাইভ দেখবেন যেভাবে। আপনারা যারা আল নাসেরের খেলা লাইভ দেখতে চান তারা খুব সহজে অনলাইনের মাধ্যমে টিভি বা ফোনে লাইভ দেখা দেখতে পারবেন। অনলাইনে মাধ্যমে আল নাসের খেলা দেখার জন্য খেলা শুরু হওয়ার আগে  Sportzfy app ব্যবহার করে দেখতে পারবেন। কারণ সৌদি প্রো লিগের আল নাসের, আল হিলালের মত দলের খেলা গুলো এই অ্যাপে লাইভ দেখানো হয়।

আল নাসরের সর্বোচ্চ গোলদাতা কে?

আল নাসের ফুটবল ক্লাবের ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা হলেন মজিদ আহমেদ আব্দুল্লা। তিনি সৌদি প্রো লিগে ১৮৯ টি গোল করেন। তাছাড়া তিনি সব লিগ মিলে আল নাসরের হয়ে রেকর্ড সংখ্যক ২৬০ টি গোল করে ইতিহাসে সেরা গোল স্কোরার হিসেবে নাম লিখিয়েছন।

আল-নাসর এফসি খেলোয়াড় তালিকা ২০২৩-২৪

২০২৩-২০২৪ মৌসুমে আল নাসের ক্লাবের খেলোয়াড় তালিকা অনেকেই জানতে চেয়েছেন। চলুন তাহলে জেনে নেয়া যাক ২০২৩-২৪ মৌসুমের আল নাসেরের সর্বশেষ খেলোয়াড় তালিকা, 

ফরোয়ার্ড: আব্দুর রহমান গারীব, মেশারি ফাহাদ মোহাম্মদ আল নেমার, ফাহেদ আব্দুল আজিজ তুর্কি আল তালেব, সাদিও মানে, ক্রিস্টিয়ানো রোনালদো ও মোহাম্মদ মারান।

মিডফিল্ডার: আয়মান ইয়াহিয়া, আবদুল আজিজ সৌদ আবদুল আজিজ আল এলেওয়াই, আলী আল হাসান, সোউজা, আবদুলমাজিদ মোহাম্মদ ইসা আবদুলমাজিদ আল সুলাইহিম, সামি আল নাজি, আবদুল্লাহ আল খাইবারী, আব্দুল ইলাহ আলী ওমরী, খালেদ কামাল আল হামুশ, ওটাভিও এডমিলসন দা সিলভা মন্টিরো, মার্সেলো ব্রোজোভিচ ও মুহাম্মদ আহমদ ইয়াহিয়া সাহলোলী।

ডিফেন্ডার: আজিজ বেহিছ, মোহাম্মদ আল ফাতিল, মোহাম্মদ কাসেম হামজা মোহাম্মদ কাসেম, সুলতান আলগানহাম, আলী আলাওজামী, আওয়াদ আমান, ওয়ালীদ সাবের আয়াশ হিবাহ, মারজুক হুসাইন মারজুক তাম্বক্তি, আইমেরিক ল্যাপোর্টে, অ্যালেক্স অ্যালেক্স টেলস, আব্দুল আজিজ হাসান সুলেমান আল ফারাজ, নওয়াফ বাউশাল ও আবদুল্লাহ আল আমরি।

গোলরক্ষক: মোহাম্মদ মোহাম্মদ সাদ আল ওতাইবি, রাগীদ আলা নাজ্জার, ওয়ালিদ আলী, সালেহ আলউহামিদ, নাওয়াফ আলাকিদি ও ডেভিড ওসপিনা।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url